• রাত ১:০৮ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ের ১১ জনের মনোনয়ন বৈধ ২ জন বাতিল

সোনারগাঁয়ের ১১ জনের মনোনয়ন বৈধ ২ জন বাতিল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে ১৩ জন জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১১জনের বৈধ ও ২ জ‌নেরটা বা‌তিল করা হ‌য়ে‌ছে।

আজ (৪ ডিসেম্বর) সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়ন বাছাই শেষে নির্বাচন কমিশনার এ তথ্য জানান।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক অফিসের তথ্যানুযায়ী নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে যারা বৈধ হয়েছেন তারা হলেন আওয়ামীলীগের প্রার্থী সাবেক এমপি কায়সার হাসনাত, জাতীয়পার্টির মনোনীত লিয়াকত হোসেন খোকা, বাংলাদেশ তরিকত ফেডারেশনের মনোনীত প্রার্থী মো, মজিবুর রহমান মানিক, বাংলাদেশ সুপ্রিম পার্টির মনোনীত প্রার্থী মোহাম্মদ আসলাম, বিএনএম মনোনীত প্রার্থী এবিএম ওয়ালিউর রহমান খান, বিকল্প ধারা বাংলাদেশ এর মনোনীত প্রার্থী নারায়ণ দাস, মুক্তিজোটের মনোনীত প্রার্থী মো. আরিফ, স্বতন্ত্র প্রার্থী এ.এইচ.এম মাসুদ দুলাল, স্বতন্ত্র প্রার্থী এরফান হোসেন দীপ, স্বতন্ত্র প্রার্থী মারুফুল ইসলাম ঝলক, স্বতন্ত্র প্রার্থী রুবিয়া সুলতানা।

যাদের মনোনয়ন বাতিল হয়েছে তারা হলেন, বাংলাদেশ কংগ্রেস পার্টির মনোনীত প্রার্থী সিরাজুল হক। তিনি  ঋণ খেলাপির জন্য তার মনোনয়ন বাতিল হয়েছে। অপরদিকে ঋণ খেলাপীর জন্য বাতিল হয়েছে জাকেরপার্টির মনোনীত প্রার্থী মো. জামিল মিজি’।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution